চাটমোহরের চাচা ভাতিজার প্রাণ কেড়ে নিল ঘাতক বাস

0 ২০৪

আফতাব হোসেন, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরের চাচা ভাতিজার প্রাণ কেড়ে নিল ঘাতক বাস। তাদের একসাথে কর্মস্থলে ফেরা হলো না। পরিবারের সাথে ঈদুল ফিতর উদযাপন শেষে মোটরসাইকেল যোগে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন আপন চাচা-ভাতিজা। কিন্তু বেপরোয়া বাসের চাপায় আর ফেরা হলো না তাদের।

ঘাতক বাস চাচা ভাতিজার প্রাণ কেড়ে নিল। ১৯ মে বিকেল পৌনে ছয়টার দিকে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাদের। নিহতরা হলেন, চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ দক্ষিণপাড়া গ্রামের মৃত আলহাজ্ব মোজাহারুল ইসলামের ছেলে বিজিবি সদস্য সেলিম রেজা (২৮) ও তার আপন ভাতিজা একই গ্রামের আবু সাইদের ছেলে কামরুল ইসলাম (২৫)।

নিহত সেলিম রেজার শ্বশুড় আহাম্মদ আলী জানান, নিহত সেলিম রেজা বিজিবিতে এবং তার ভাতিজা কামনুল ইসলাম বেসরকারি কোম্পানীতে চাকুরী করেন। তাদের পোস্টিং ঢাকাতে হওয়ায় ছুটি শেষে বুধবার (১৯ মে) বিকেলে ঢাকায় কর্মস্থলের উদ্দেশ্যে চাচা-ভাতিজা মোটরসাইকেল যোগে রওনা হন।পথিমধ্যে টাঙ্গাইলের করোটিয়া মোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই বিজিবি সদস্য সেলিম রেজার মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় কামরুল ইসলামকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার সকাল দশটার দিকে চাচা-ভাতিজার মরদেহ চাটমোহরে সমাজ গ্রামে এসে পৌঁছালে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পরিবারের সদস্যদের মাঝে চলছে শোকের মাতম। গ্রামের মানুষও স্বজনদের শান্তনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়ছেন।

 

Leave A Reply

Your email address will not be published.