চাটমোহরের হাট-বাজারে সিসি ক্যামেরা স্থাপন

0 ২৩৬

চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলার বিভিন্ন হাট-বাজারে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন রাখতে এবং অপরাধীদের অল্প সময়ে শনাক্তকরনের জন্য সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। গতকাল চাটমোহর রেলবাজার পুরো এলাকায় আনুষ্ঠানিক ভাবে সিসি ক্যামেরা স্থাপনের পরে এ কার্যক্রমের উদ্বোধন করেন, পাবনা জেলার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

 

পরে তিনি উপজেলার হরিপুর বাজারে গিয়েও সিসি ক্যামেরার উদ্বোধন করেন। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অপরাধ নিয়ন্ত্রণে তথ্য প্রযুক্তির সুবিধার মধ্যে সিসিটিভি ক্যামেরার কার্যকারিতা পরীক্ষিত।

 

জেলা পুলিশ স্থানীয় ব্যবসায়ীদের উদ্বুদ্ধ করে তাদের নিরাপত্তার কথা চিন্তা করে হাট ও বাজারগুলোতে সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নিয়েছে। তাতে স্বতঃস্ফূর্ত সহযোগিতাও মিলছে। জেলার প্রতিটি উপজেলার গুরুত্বপূর্ণ হাট ও বাজারগুলোকে সিসি ক্যামেরার আওতায় আনা হলে জনবহুল এসব হাট-বাজারে অপরাধ কর্মকান্ড অনেক কমে যাবে বলে তিনি মনে করেন।

 

রেলবাজারে ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, রেলবাজার বণিক সমিতির সভাপতি লিখন বিশ্বাস।

 

এছাড়াও অনুষ্ঠানে বিপুল সংখ্যক ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.