চাটমোহরে দিনের বেলায় বাসাবাড়ীর ১২ লক্ষাধিক টাকার মালামাল চুরি

0 ৮৯
চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা : পাবনার চাটমোহর পৌরশহরে দিন দুপুরে বাসাবাড়ীতে আধুনিক যন্ত্র দিয়ে তালা ভেঙ্গে  একটি সঙ্ঘবদ্ধ চোর চক্র দিন দুপুরে লোকসহগম কম এমন এলাকায় বাসাবাড়িতে স্বর্ণালংকার, নগদ টাকা ও বিভিন্ন মালামাল চুরি করেছে।
সোমবার  (১৯ জুন) বেলা সাড়ে ১১টায় চুরি হয় পৌরসভা ৩নং ওয়ার্ডের বালুচর মহল্লার সোবাহান মিস্ত্রীর বাসায়। আধুনিক যন্ত্র দিয়ে তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে নগদ দুই লাখ টাকা, স্বর্ণের ১২ ভরির গহনাসহ মোট ১২ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়।
ক্ষতিগ্রস্থ বাসার মালিক সোবাহান মিস্ত্রীর বড় ছেলে একটি প্রাভেট ব্যাংকে চাকুরী করেন। তিনি জানান, আমাদের বাসার তৃতীয় তলায় আমি এবং পরিবারসহ থাকি। আমার স্ত্রী গৃহিনী এবং আমি একটি প্রাভেট ব্যাংকে চাকুরি করি। প্রতিদিনের মতো সকালে আমি বাসা থেকে বের হয়ে যাই। আমার স্ত্রী তিনতালার ইউনিট গ্রীল গেটে তালা দিয়ে বাইরে আসলে চোর গ্রীলের তালা কেটে চোর ঘরে ঢুকে সব কিছু তছনছ করে টাকা ও গহনাগুলো নিয়ে গেছে। আমার ঘর থেকে নগদ দুই লাখ টাকা, স্বর্ণের ১২ ভরির গহনাসহ মোট ১২ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে।  এসকল দুধর্ষ চুরি বন্ধে স্থানীয় প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনী ও রাজনৈতিক ব্যক্তিবর্গের নিকট প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন চাটমোহর পৌরবাসী।
চাটমোহর থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, সোবাহান মিস্ত্রীর বাসায় চুরির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে লিখিত অভিযোগ এখনও পায়নি অভিযোগ পেলে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.