চারঘাটে  উঠান বৈঠক অনুষ্ঠিত 

0 ১২২
চারঘাট (রাজশাহী) প্রতিনিধি :”শেখ হাসিনার বারোতা নারী-পুরুষ সমতা “এই স্লোগানকে সামনে রেখে রাজশাহীর চারঘাটে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী তার বক্তব্যে বলেন,নারী পুরুষ আর কোন ভেদাভেদ নেই। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নারী-পুরুষ সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে রাষ্ট্রের সকল কাজে অংশগ্রহণ করতে হবে। তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উল্লেখ করে আগামী নির্বাচনে আবারো নৌকার পার্থীকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার  আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক,সরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু,চারঘাট মডেল থানার ওসি মাহবুবুল আলম।
এছাড়াও অনুষ্ঠানে,যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আইসিটি প্রশিক্ষনার্থীদের মাঝে নগদ টাকা ও সনদ, বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী ও রানার আপ দলকে ট্রফি ও পুরস্কার প্রদান করা হয়।এছাড়াও উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
উল্লেখ্য  পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার  আলম এমপি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের বিজয়ী (পুরুষ ও মহিলা)প্রতি  দলকে ২৫ হাজার টাকা পুরস্কার এর ঘোষণা দেন।

Leave A Reply

Your email address will not be published.