চোটে আইপিএল শেষ দিল্লি অধিনায়ক শ্রেয়াসের

0 ৪৯১
চোটে পড়েছেন শ্রেয়াস আইয়ার। ছবি : সংগৃহীত

আর কদিন বাদেই মাঠে গড়াবে ভারতের সবচেয়ে বড় টি-টোয়েন্টির আসর আইপিএল। কিন্তু মূল টুর্নামেন্ট শুরুর আগে বড় ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস শিবির। চোটের কারণে পুরো আসর থেকে ছিটকে গেলেন দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ার। হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, এক টুইট বার্তায় খবরটি নিশ্চিত করেছেন ফ্র্যাঞ্চাইজিটির অংশীদার পার্থ জিনডাল।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে চোট পেয়েছেন শ্রেয়াস। ইংলিশ তারকা জনি বেয়ারস্টোর একটি শট ঠেকাতে গিয়ে কাঁধের বাঁ-দিকে চোট পান তিনি। বিসিসিআইয়ের তরফ থেকে জানানো হয়, মারাত্মক ক্ষত ধরা পড়েছে শ্রেয়াসের। তাই সিরিজের পরের ম্যাচগুলোতে পাওয়া যাবে না তাঁকে। একইসঙ্গে আইপিএল থেকেও ছিটকে গেলেন দিল্লি তারকা।

 

টুইটারে জিনডাল লিখেছেন, ‘অবশ্যই আমাদের অধিনায়কের জন্য খুবই খারাপ সংবাদ। ধৈর্য ধরো এবং শক্ত থাকো ক্যাপ্টেন, আমরা আশা করি, দ্রুতই সুস্থ হয়ে উঠবে। সবসময় এই বিশ্বাস রয়েছে যে, তুমি আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের তোমার প্রয়োজন রয়েছে।’

অধিনায়ক শ্রেয়াসের না থাকা বেশ চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছেন দিল্লির জন্য। গেল আসরেও দারুণ ছিলেন শ্রেয়াস। এমনকি গত আসরে তাদের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। শ্রেয়াসের অনুপস্থিতিতে সহঅধিনায়ক রিশাভ পান্ত কিংবা অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে দিল্লির অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে।

 

Leave A Reply

Your email address will not be published.