জাহানারা জামানের কবরে ডা. অর্ণা জামানের শ্রদ্ধাঞ্জলি নিবেদন

0 ২৫২

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সহধর্মিণী এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের মাতা জাহানারা জামানের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে মরহুমার কবরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন মরহুমার দৌহিত্র আওয়ামী লীগের বন ও পরিবেশ বিয়ষক উপ-কমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

শনিবার দুপুরে কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে মরহুমার কবরে পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন ডা. অর্ণা। পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের পর রাজশাহী মহানগর সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এ সময় ডা. অর্ণার স্বামী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়া, রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রুনু, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্ত বিশ^বিদ্যালয় রুয়েট শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রাইসুল ইসলাম রোজ, বর্তমান সভাপতি নাইমুর রহমান নিবিড় সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.