জেলা প্রশাসক আন্তঃউপজেলা ফুটবল প্রতিযোগিতার ফল গোদাগাড়ী চ্যাম্পিয়ন

৩০৩

ক্রীড়া প্রতিবেদক, রাজশাহী: জেলা প্রশাসক আন্তঃ উপজেলা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা গতকাল শনিবার(১১ ডিসেম্বর) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্টিত হয় । ফাইনালে গোদাগাড়ী ২-১ গোলে মোহনপুর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের পক্ষে শান্ত ও রাহুপ ১টি করে খেলার প্রথমার্ধে গোল করেন।

দিত্বীয়াধের খেলা শুরু হলে খেলার শেষ মুহুর্র্তে প্যানাল্টি পেয়ে মোহনপুরের শান্ত ১টি গোল পরিশোধ করেন। সর্বোচ্চ গোলদাতা হয়েছে গোদাগাড়ীর রাহুপ ও সেরা খেলোয়াড় হয়েছেন ছোটন। সেরা ভেন্যুর পুরস্কার পেয়েছেন বাঘা উপজেলা ক্রীড়া সংস্থা।

খেলা শেষে জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল এর সভাপতিত্বে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমাযুন কবীর। এর আগে তিনি বলেন এই খেলাধুলা হওয়ার কারনে ছেলেরা আজ মাদকমুক্ত ও অপসোক্তি থেকে বেরিয়ে আসতে শুরু করেছে। এছাড়াও তিনি খেলোয়াড়দের নিয়মিত অনুশিলন করার আহবান জানান ।

এ অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ জিয়াউল হক, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী রুনা লাইলা, জেলা হহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী তাহমিনা রহমান শিশির, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও সহ-সভাপতি কল্যাণ চৌধুরী, ও সকল উপজেলার সাধারন সম্পাদকগন উপস্থিত ছিলেন।

এছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর আলম, উপজেলা ইউএনওগনসহ জেলা ও পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Comments are closed.