টাইমড আউট’ ইস্যুতে সাকিবের পাশে দাঁড়াল গল টাইটান্স

0 ৫১
ছবি- সংগৃহীত

সাকিব আল হাসানকে নিয়ে পক্ষে বিপক্ষে যেন আলোচনা থামছেই না। ভারতে চলমান ওয়ানডে বিশ্বকাপে শ্রীলঙ্কান ক্রিকেটার অ্যাঞ্জেলো ম্যাথিউসকে টাইমড আউটের আবেদন করেছিলেন সাকিব। যার প্রেক্ষিতে আউট দেন ম্যাচের আম্পায়ার। এরপর লঙ্কান ক্রিকেটারদের কাছে রীতিমতো ভিলেনে পরিণত হয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

লঙ্কান ক্রিকেটার ম্যাথিউস তো সরাসরিই বলেছেন, সাকিবের প্রতি এতদিনের সকল শ্রদ্ধা নিমেষেই হারিয়ে ফেলেছেন তিনি। এদিকে সাকিবকে শ্রীলঙ্কায় পেলে পাথর মারার হুমকি দিয়েছে ম্যাথিউসের ভাই ত্রিভান ম্যাথিউস। তবে এমন মন্তব্যের একদিন পরেই সাকিবের পাশে এসে দাঁড়ালো লঙ্কা প্রিমিয়ার লিগে তার দল গল টাইটান্স।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক বিবৃতিতে সাকিবের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছে গল টাইটান্স। এতে বলা হয়, দয়া করে মনে রাখবেন একজনের মন্তব্য কখনোই পুরো দেশের মতামতের প্রতিফলন ঘটায় না। একইভাবে শ্রীলঙ্কানরা কখনোই এমন আচরণ করবে না। আমাদের দেশের ক্রিকেট ভক্তরা অন্য দেশের ক্রিকেটারকে যেকোনো সময় ভালোবাসার সঙ্গেই বরণ করবে।

গল টাইটান্সের এই বিবৃতিতে কারো নাম উল্লেখ করা না হলেও, বিষয়টি যে সাকিব আল হাসান এবং ত্রিভান ম্যাথিউসের দিকে ইঙ্গিত করছে তা বেশ স্পষ্ট।

Leave A Reply

Your email address will not be published.