টানা তিন ফ্লপ : ১২৫ কোটিতে ওটিটিতে অক্ষয়ের নতুন সিনেমা!

১৩৪

বক্স অফিসে টানা তিন সিনেমা ‘বচ্চন পান্ডে’ ‘সম্রাট পৃথ্বীরাজ’ ও ‘রক্ষা বন্ধন’ সুপার ফ্লপের পর আসছে সুপারস্টার অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘কাটপুটলি’।

বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, সম্প্রতি মুক্তি পেয়েছে রণজিৎ এম তিওয়ারি পরিচালিত ‘কাটপুটলি’র ট্রেইলার। সিনেমাটি একজন সিরিয়াল কিলারকে নিয়ে, যার লক্ষ্য স্কুলের মেয়েরা। ট্রেইলার মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি। লোকে বলছে, সিনেমাটি দক্ষিণি ‘রাতশ্মশান’-এর রিমেক, যেটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে সেপ্টেম্বরে।

পোর্টালটির দাবি, ডিজনি প্লাস হটস্টার অক্ষয় কুমার ও রাকুল প্রীত সিং অভিনীত ‘কাটপুটলি’ কিনে নিয়েছে ১২৫ কোটি রুপিতে।

পোর্টালটির দাবি, একটি সূত্র তাদের নিশ্চিত করেছে যে অক্ষয়ের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত কয়েকটি সিনেমা প্রেক্ষাগৃহে ব্যর্থ হওয়ায় এ সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আর ডিজনি প্লাস হটস্টার সিনেমাটি কিনে নিয়েছে। সূত্রটি নিশ্চিত করেছে, ১২৫ কোটি রুপিতে বিক্রি হয়েছে সিনেমাটি।

সিনেমাটিতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। সিরিয়াল কিলারকে ধরতে কী কী কৌশল প্রয়োগ করবেন, তা দেখা যাবে এ সিনেমায়। অক্ষয়ের সঙ্গে পর্দা ভাগ করেছেন রাকুল প্রীত সিং। সিনেমাটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ২ সেপ্টেম্বর। সিনেমাটি প্রযোজনা করেছে পূজা এন্টারটেইনমেন্ট।

Comments are closed.