ডা. মুরাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন প্রধানমন্ত্রী : হানিফ

১৮৩
লক্ষ্মীপুর স্টেডিয়াম মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি মাহাবুব-উল আলম হানিফ। ছবি : সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জামালপুর জেলা আওয়ামী লীগের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অশ্লীল কথাবার্তা দৃষ্টিগোচর হওয়ার পর পরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর স্টেডিয়াম মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহাবুব-উল আলম হানিফ এ কথা বলেন।

এ সময় মাহাবুব-উল আলম হানিফ আরও বলেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতাকে কেন্দ্র করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার পাঁয়তারা করছে বিএনপি। অথচ সাংবিধানিক আইন অনুযায়ী কোনো দণ্ডপ্রাপ্ত আসামি দেশের বাইরে যেতে পারে না। তা ছাড়া এখন পর্যন্ত খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক তাঁকে বিদেশে নিয়ে চিকিৎসা দেওয়ার কথা বলেননি।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এতে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আওয়ামী লীগনেতা আনোয়ার হোসেন খাঁন এমপি, লক্ষ্মীপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মোজাম্মেল হায়দার ভুঁইয়া মাসুম, আওয়ামী লীগনেতা অ্যাডভোকেট জসিম উদ্দিন, সৈয়দ মোজাম্মেল হক মিলন, এমএ মমিন পাটওয়ারী, রাসেল মাহমুদ ভুঁইয়া মান্না, যুবলীগনেতা শামছুল ইসলাম পাটওয়ারী, নজরুল ইসলাম ভুলু, আবদুজ্জাহের সাজুসহ অনেকে।

Comments are closed.