তানোরের বিলকুমারী বিলে ও পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ

0 ১২৯

এইচএম.ফারুক, তানোরঃ নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ। এই স্লোগানকে সামনে রেখে চলতি অর্থ বছরের রাজস্ব খাতের আওতায় সরকারি জলাশয় বিলকুমারীর বিলে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। আজ (১৬ আগস্ট) বুধবার দুপুরে তানোর উপজেলা মৎস্য অফিসের আয়োজনে এসব পোনা মাছ অবমুক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-১ (তানোর গোদাগাড়ী) এমপি ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৎস্য চাষ অধিদপ্তরের উপ-পরিচালক অলক কুমার সাহা, বিভাগীয় মৎস্য উপ-পরিচালক অহেদ মন্ডল ও জেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, তানোর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার প্রমুখ। সভা উপস্থাপনায় ছিলেন, তানোর উপজেলা মৎস্য কর্মকর্তা বাবুল হোসেন। বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আবুল বাশার সুজন, রমিল হাসান সুইট প্রমুখ।

প্রসঙ্গ, বিলকুমারী বিলে ১৭০ কেজি, উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত দুটি পুকুরে ৬০ কেজি, ভান্ডাল আবাসন প্রকল্প পুকুরে ২০ কেজি, কোয়েলহাট গুচ্ছগ্রাম পুকুরে ২০ কেজি, চাপড়া এতিমখানায় পুকুরে ৩০ কেজি ও তানোর মহিলা ডিগ্রী কলেজ পুকুরে ২০ কেজি পোনা মাছ অবমুক্তকরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.