তানোরে ওয়ার্ড  আওয়ামী লীগের বর্ধিত সভা 

0 ৯২
এইচএম.ফারুক,তানোরঃ রাজশাহীর তানোরের কামারগাঁ  ইউনিয়নের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ধিত সভা আয়োজন করা হয়েছে।
জানা গেছে, ১৭ অক্টোবর মঙ্গলবার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী  সংগঠনের  উদ্যোগে ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মজিদের সঞ্চালনায় ও সভাপতি ইউপি সদস্য লুৎফর রহমানের সভাপতিত্বে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কামারগাঁ ইউপি (দক্ষিন) সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা, ইউপি (উত্তর) সভাপতি ও ইউপি সদস্য আলাউদ্দিন আলী প্রামানিক, উপজেলা কৃষকলীগের সভাপতি রাম কমল সাহা, সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা যুবমহিলা লীগের সভাপতি সাগরিকা ভৌমিক, ইউপির (উত্তর) যুবলীগের সভাপতি সাফিউল ইসলাম, সম্পাদক হায়দার আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল ইসলাম লিটন সহ অনেকে।
বর্ধিত সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রস্ত্ততি হিসেবে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে প্রতিদিন ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করার জন্য নেতা ও কর্মী-সমর্থকদের  নির্দেশনা দেয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.