তানোরে গোয়াল থেকে খামারির ৩ গরু চুরি, থানায় অভিযোগ

0 ১৬৮

এইচএম.ফারুক, তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে সিধঁকেটে এক খামারীর পৌনে ৩ লাখ টাকা মূল্যের ৩টি গাভী চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া ওই গাভী ৩টির পেটে বাছুর (বাচ্চা) ছিলো বলে জানিয়েছেন গরুর মালিক। এঘটনায় অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে শুক্রবার সকালে তানোর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

উপজেলার কামারগাঁ ইউপির পারিশো সাহাজিপাড়া গ্রামের ফয়েজ উদ্দিনের পুত্র আলমগীর হোসেন অভিযোগটি দায়ের করেন। এহেন অভিযোগের প্রেক্ষিতে গরু উদ্ধারে চেষ্টা চলছে বলে পুলিশ নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে ভোর ৫টার মধ্যে গোয়াল ঘরের জানালা ভেঙ্গে সিধঁকেটে ৩টি গাভী চুরি করে নিয়ে যায় চোরের দল। এনিয়ে গরুর মালিক আলমগীর হোসেন বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে গোয়াল ঘরে গরু দেখে ঘুমাতে যায়। পরে ভোর রাতে বাহিরে বের হয়ে দেখি গোয়াল ঘরের জানালায় সিধঁকাটা এবং গোয়াল ঘরে গরু নেই।

তিনি আরও বলেন, বিভিন্ন স্থানে খোঁজখুজি করেও তার গরু না পেয়ে শুক্রবার তানোর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। পুলিশ ছাড়াও আমার লোকজন বিভিন্ন স্থানে খোঁজখবর অব্যহত রেখেছেন বলেও জানান তিনি।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, গরু চুরির ঘটনায় থানায় দায়ের করা অভিযোগটি আমলে নিয়ে গরু উদ্ধারের চেষ্টা অব্যহত রয়েছে বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.