তানোরে সংঘবদ্ধচক্রের ৩ সদস্য গ্রেফতার

0 ৯১

তানোর প্রতিনিধি: রাজশাহী জেলার তানোর থানা পুলিশ কর্তৃক সংঘবদ্ধচক্রের ৩ সদস্য গ্রেফতার হয়েছে। সেই সাথে চুরি হওয়া ১ টি ব্যাটারিচালিত ভ্যান উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলো মো: সুজন উদ্দিন (২৩), মো: ফিরোজ ইসলাম (২০) ও মো: মাফিকুল ইসলাম (৩৬)। মো: সুজন উদ্দিন রাজশাহী জেলার তানোর থানার ভদ্রখন্ড গ্রামের মো: নাজির হোসেন বাদশার পুত্র, মো: ফিরোজ ইসলাম একই থানার একই গ্রামের মো: মনসুর রহমানের পুত্র এবং মো: মাফিকুল ইসলাম নুর মোহাম্মদের পুত্র।

গত ২৩ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. সন্ধ্যা ০৬:১০ টায় তানোরের রায়তান আকসা মসজিদ মোড় হতে নবনবী যাবার জন্য ৪০০ টাকায় ভিকটিম মো: রবিউল ইসলামের অটোচার্জার ভ্যান ভাড়া করেন অভিযুক্ত মো: সুজন উদ্দিন ও মো: ফিরোজ ইসলাম। শালবান্ধা নামক স্থানে অভিযুক্ত মো: মাফিকুল ইসলাম অটোচার্জারে যাত্রী হিসেবে উঠতে চায়। এরই মধ্যে অভিযুক্ত মো: সুজন উদ্দিন ও মো: ফিরোজ ইসলাম ভিকটিমের মাথায় লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে আঘাত করে গুরুত্বর জখম করে। অভিযুক্তরা ভিকটিমের অটোচার্জার ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

এমন সংবাদের পরিপ্রেক্ষিতে আজ ২৫ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. ভোর ০৫:০০ টায় রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) এর নির্দেশে ও তানোর থানার অফিসার ইনচার্জ মো: আব্দুর রহিমের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল রাজশাহীর মহানগরের এয়ারপোর্ট থানাথীন বায়াবাজারের একটি গ্রারেজের মধ্যে অভিযান চালিয়ে ঐ অটোচার্জার ভ্যানটি উদ্ধার করে এবং সেই সাথে মো: সুজন উদ্দিনকে গ্রেফতার করা হয়।

মো: সুজন উদ্দিনের দেয়া তথ্যের ভিত্তিতে আজ ২৫ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. সকাল ০৮:০০ টায় তানোর থানাধীন কাশেমবাজার এলাকা থেকে অভিযুক্ত মো: ফিরোজ ইসলাম ও মো: মাফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তানোর থানায় একটি দস্যুতা মামলা রুজু করা হয়। অভিযুক্তদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.