দুর্গাপুর পৌরসভার উদ্যোগে মশক নিধন অভিযান শুরু

৫২৯

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুর পৌরসভার উদ্যোগে মশক নিধন অভিযান শুরু হয়েছে। ৫ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মশক নিধন অভিযান উদ্বোধন করেন পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার উপসহকারী প্রকৌশলী (সচিব) চলতি দায়িত্বে শাহাবুল হক, স্টোর কিপার রাকিবুল ইসলাম রাকিব, প্যানেল মেয়র একরামুল হক, কাউন্সিলর সোহেল রানা, মাহাফুল হক লিটন, জুলফিকার আলী ভূট্টু, জলিদা বেগম ও ঝর্না বেগম প্রমূখ।

পৌরসভার উপজেলা সদরের থানা মোড়, মেডিক্যাল মোড়, দুর্গাপুর উপজেলা চত্বর, দুর্গাপুর ডিগ্রি কলেজ মোড়, দূর্গাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মোড়, সিংগা সরকারী প্রাথমিক বিদ্যালয় মোড়ের সামনের ড্রেনে ফগার মেশিনের মাধ্যমে ওষুধ ছিটানোর মধ্য দিয়ে কার্যক্রম শুরু হয়। দুর্গাপুর পৌর মেয়র তোফাজ্জল হোসেন বলেন, এডিস ও কিউলেক্স মশা নিয়ন্ত্রণ ও জনসাধারণকে সচেতন করে তোলার জন্য পৌরসভার পক্ষ হতে ব্যবস্থা নেয়া হয়েছে। পৌরসভার উপসহকারী প্রকৌশলী ও সচিব (চলতি দায়িত্ব) শাহাবুল হক জানান, দুর্গাপুর পৌরসভা এলাকায় ডেঙ্গুর প্রাদুর্ভাব ঘটার আগেই মশক নিধনে ব্যাপক পরিসরে ব্যবস্থা গ্রহণ করেছে দুর্গাপুর পৌরসভা কর্তৃপক্ষ।

Comments are closed.