ধামইরহাটে শিশু সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধ শীর্ষক মত বিনিময় সভা

0 ৪৫

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি- নওগাঁর ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশু সুরক্ষা, জেন্ডার ভিত্তিক সহিংসতা ও বাল্য বিবাহ প্রতিরোধ শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সাংবাদিকদের নিয়ে ১৩ ডিসেম্বর (বুধবার) সকাল ১০ টায় ওয়ার্ল্ড ভিশন, ধামইরহাট কার্যালয়ে এপি ম্যানেজার মানুয়েল হাসদার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ধামইরহাট অফিসের সিনিয়র প্রোগ্রাম অফিসার শ্যামল মন্ডল, নাথন কুমার চৌকিদার, স্পন্সরশীর ও চাইল্ড প্রোটেকশন অফিসার প্রদীপ হাসদা, সিনিয়র সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, আবু হেনা মোস্তফা কামাল বাবু, উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিক আব্দুল্লাহ হামিদী, আবুল বয়ান মো. আব্দুজ্জাহের, কাউন্সিলর মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, উজ্জল হোসেন. মোতারফ হোসেন প্রমুখ।

বক্তাগণ ওয়ার্ল্ড ভিশনের বিভিন্ন উন্নয়ন ও সেবামুলক কার্যক্রম তুলে ধরেন এবং উপস্থিত স্থানীয় সাংবাদিকগণ ওয়ার্ল্ড ভিশনের সমাজ পরিবর্তনে এসব জনকল্যাণকর কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। জাতীয় ও স্থানীয় পত্রিকায় ওয়ার্ল্ড ভিশনের এসব কর্মকান্ডে ব্যাপক হারে তুলে ধরায় এ সময় স্থানীয় সাংবাদিক সংগঠনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.