ধামইরহাট ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি তনছের আলী-সম্পাদক কামরুজ্জামান

0 ২৩১

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর ধামইরহাটে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। ২৪ মার্চ বিকেল ৪ টায় হরিতকীডাঙ্গা হাই স্কুলমাঠে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ মাস্টারের সভাপতিত্বে ও সম্পাদক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামানের সঞ্চালনায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের শুভ সুচনা করেন প্রধান অতিথি বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি।

 

সম্মেলনে উদ্বোধক উপজেলা আওয়ামীলীগ সভাপতি দেলদার হোসেন, সম্মেলনের প্রধান বক্তা ও আ’লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. রফিকুল ইসলাম বাচ্চু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল, ধামইরহাট উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবু হানিফ, নুরুজ্জামান হোসেন, যুগ্ম সম্পাদক ওবায়দুল হক সরকার, পৌর মেয়র আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, খাজা ময়েন উদ্দিন, যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান ইমরুল কায়েশ বাদল, ইউনিয়ন আ’লীড় সম্পাদক গোলাম কিবরিয়া, ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন, সম্পাদক আহসান হাবীব পান্নুসহ ইউনিয়ন ও উপজেলার পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পরে সকল নেতাকর্মী, কাউন্সিলার ও ডেলিগেটদের সমন্বয়ে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন পরিষদের এক সময়ের ভাইস চেয়ারম্যান ও অবসর প্রাপ্ত শিক্ষক তনছের আলীকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুনরায় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামানকে নির্বাচিত ঘোষনা করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.