নওগাঁয় অভিভাবক ছাউনির উদ্বোধন

0 ৮৭
নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় নবনির্মিত অভিভাবক ছাউনির উদ্বোধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের ১০০নং পার-নওগাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে অভিভাবকদের বসার জন্য অভিভাবক ছাউনির উদ্বোধন করেন নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি, এফবিসিসিআই-এর পরিচালক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ইথেন এন্টারপ্রাইজ (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইকবাল শাহ্রিয়ার রাসেল (সিআইপি)।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: সালাহ্উদ্দীন খাঁন আলমগীরের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাভলী আক্তারের সঞ্চালনায় সমাবেশে জেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী, বিশিষ্ট ব্যবসায়ী বাবু নিরোদ বরণ চন্দন সাহা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় প্রধান অতিথি বলেন এমন উন্নয়নের ধারা আগামীতেও অব্যাহত রাখতে হলে নৌকা প্রতিকের বিজয়ের কোন বিকল্প নেই। বর্ষা মৌসুমে এবং স্বাভাবিক সময়ে বিদ্যালয়ে এসে অভিভাবকদের বসার নির্দিষ্ট কোন জায়গা না থাকায় বিড়ম্বনার মধ্যে পড়তে হতো। এমন সমস্যা থেকে উত্তোরণের জন্য বিষয়টি ইকবাল শাহরিয়ার রাসেলকে জানালে তিনি এমন আধুনিকমানের অভিভাবক ছাউনিটি নির্মাণ করায় বিদ্যালয় কর্তৃপক্ষসহ স্থানীয় অভিভাবকরা অনেক খুশি।

Leave A Reply

Your email address will not be published.