নওগাঁয় ব্র্যাকের  সামাজিক ক্ষমতায়ন ও আইনী সুরক্ষা কর্মসূচির আওতায় ফলোআপ সভা

0 ১১৩
নওগাঁ প্নরতিনিধি: ওগাঁয় ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনী সুরক্ষা কর্মসূচির আওতায় প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিদের সাথে ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে। ইয়ুথদের কাজের স্বীকুতি এবং যুব জনগোষ্ঠীর যৌন ও প্রজনন স্বাস্থ্য, জেন্ডার, যুব নেতৃত্ব এবং ইয়ুথ-এ্যাডাল্ট অংশীদারিত্বের মাধ্যমে একসাথে কাজ করে সমন্বিত যৌনতা শিক্ষা ও যুব জনগোষ্ঠীর যৌন ও প্রজনন স্বাস্থ্য সেবায় প্রবেশাধিকার নিশ্চিত করার লক্ষ্যে এই সভার আয়োজন করা হয়।
মঙ্গলবার দুপুরে ‘অধিকার এখানে এখনই’ প্রকল্পের আয়োজনে সদর উপজেলা পরিষদ সভাকক্ষে যুব নেত্রী জুঁই খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মো: আবুল কালাম আজাদ, মেডিকেল অফিসার ডা: মারুফা আখতার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: ওয়াসিউর রহমান।
মুক্ত আলোচনায় অংশগ্রহণকারী শিক্ষকগন বলেন, এসেম্ববিলিতে এবং শ্রেণিকক্ষে যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার বিষয়ে আলোচনা করবেন, এইচ আইভি এইডস নিয়ে মাসিক মিটিং এ  আলোচনা করবেন। শারিরীক শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা বইটি নিয়মিত পড়াবেন এবং মূূল্যায়নের আওতায় আনবেন।
ইয়ুথ সদস্য কামাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্র্যাক জেলা সমন্বয়কারী স্বপন কুমার মিস্ত্রী, এলাকা সমন্বয়কারী মাধুরী সূত্রধর, ডিস্ট্রিক্ট ইয়ুথ মবিলাইজার ফারজানা রেজা রুমি এবং ইয়ুথ গ্রুপের সদস্যগন।

Leave A Reply

Your email address will not be published.