নওগাঁর নিয়ামতপুরে উৎসবমুখর পরিবেশে করোনার টিকা গ্রহণের উৎসব

0 ১৩৫

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে উৎসবমুখর পরিবেশে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ গণটিকাদান কার্যক্রম শুরু হয়েছে।

আজ শনিবার সকাল ৯টায় টিকাদান কার্যক্রমের সূচনালগ্নে নিয়ামতপুর সদর ইউনিয়নের নিয়ামতপুর সরকারী মডেল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের টিকাদান কেন্দ্রে এই কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা এবং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন।

নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন জানান, উপজেলার ৮টি ইউনিয়নে আজ ৪হাজার ৮শ জনকে টিকা দেওয়া হচ্ছে। প্রতিটি কেন্দ্রে তিনটি করে বুথ রয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ বলেন, সকল কেন্দ্রে সাধারণ মানুষ উৎসবমুখর পরিবেশে এবং শান্তভাবে টিকা গ্রহণ করছে। সামাজিক দুরত্ব বজায় রেখে এবং মাক্স পরে সকলে টিকা কেন্দ্রে আসতে দেখা যায়।

উপজেলাবাসীর ভোগান্তি কমানোর জন্য ৮টি ইউনিয়নে ৮টি টিকা কেন্দ্র স্থাপন করা হয়েছে। সুষ্ঠুভাবে টিকাদান পরিচালনার জন্য ৮টি ইউনিয়নের সকল কেন্দ্রে একজন করে ট্যাগ অফিরার রয়েছে।

ছাড়াও সকল ইউরিয়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা টিকাদান কেন্দ্র সমূহে কার্যক্রম নিবিড়ভাবে মনিটরিং করছেন।

Leave A Reply

Your email address will not be published.