নলডাঙ্গায় পিস্তল ঠেকিয়ে ও  ব্যবসায়ীর ২ লাখ টাকা ছিনতাই 

0 ৮৬

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় পিস্তল ঠেকিয়ে ও পিটিয়ে আহত করে জাহাঙ্গীর আলম নামের এক পেঁয়াজ ব্যবসায়ীর ২ লাখ টাকা ছিনতাইয় করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যার পর উপজেলার পিপরুল ইউনিয়নের হ্াঁপানিয়া-বাঁশভাগ সড়কের আলমের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত জাহাঙ্গীর আলম উপজেলার বাঁশভাগ মধ্যপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে ও স্থানীয় পেঁয়াজ ব্যবসায়ী। আহত অবস্থায় তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম ও স্থানীয়রা জানায়, শনিবার উপজেলার পিপরুল ইউনিয়নের হ্াঁপানিয়া থেকে পেঁয়াজ ব্যবসায়ী জাহাঙ্গীর আলম মোটরসাইকেল যোগে বাঁশভাগ নিজ বাড়িতে ফিরছিলেন।

পথে মোটরসাইকেলে থাকা হেলমেট পড়া ৪/৫ জন যুবক জাহাঙ্গীরের পথরোধ করে। এ সময় জাহাঙ্গীর মোটরসাইকেল থামালে দুর্বৃত্তরা জাহাঙ্গীরের মাথায় পিস্তল ঠেকিয়ে এবং লোহার রড দিয়ে পিঠিয়ে জখম করে তার কাছে থাকা ২ লাখ ছিনিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘঁটনাস্থল পরিদর্শন করে। ঘটনাস্থল থেকে পিস্তলের একটি ম্যাগজিন পাওয়া গেছে। এখনো পর্য়ন্ত মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে। তবে বিষয়টি তদন্ত শুরু করেছে পুলিশ। দ্রুত ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

Leave A Reply

Your email address will not be published.