নাটোরের লালপুরে  এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার, ছেলে আটক

0 ৯৬

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরের নিজ বাড়ী থেকে রেজিয়া বেওয়া এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলে সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কলসনগর গ্রামে নিহতের নিজ বাড়ী থেকে মরদেহটি উদ্ধার ও তার ছেলেকে আটক করা হয়। নিহত রেজিয়া বেওয়া কলসনগর গ্রামের মৃত মকবেত প্রামাণিকের স্ত্রী।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জল হোসেন ও স্থানীয়রা জানান, নিহত রেজিয়া বেওয়ার জমিজমা তার ছেলে সিরাজুল ইসলামের নামে লিখে দেওয়া নিয়ে বেশ কিছুদিন ধরেই তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। গতকাল রাতেও বিষয়টি নিয়ে ছেলে এবং ছেলের বউয়ের সাথে তার ঝগড়া ও উচ্চ বাকবিতন্ডা হয়। পরে রাতে রেজিয়া বেওয়া তার শয়ন ঘরে চলে যায়।

সকালে নিহতের ছেলে প্রতিবেশীদের জানায় তার মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃদ্ধার এভাবে মারা যাওয়ার বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাড়ীর বারান্দায় শোয়ানো অবস্থায় মরদেহ পেয়ে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে নিহতের ছেলেকে জিজ্ঞাসাবাদ করলে সে এলোমেলো কথা বার্তা বলতে শুরু করে।

এ ঘটনায় আরো জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলে সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.