নাটোরের লালপুরে স্বাস্থ্যকর্মী হত্যা ঘটনায় প্রেমিক জাহিদ হাসান সাদ্দাম গ্রেফতার

0 ৬৬

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে স্বাস্থ্যকর্মী মাহমুদা আক্তার বীথি হত্যার ঘটনায় প্রেমিক জাহিদ হাসান সাদ্দামকে গ্রেফতার করেছে পুলিশ। গতরাতে বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর কামারদহ এলাকায় তার বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহিদ হাসান সাদ্দাম কামারদহ গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জল হোসেন জানান, স্বাস্থ্য কর্মি মাহমুদা আক্তার বীথির সাথে ৬/৭ মাস আগে সাদ্দামের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বীথি ও সাদ্দাম গোপনে বিয়ে করে সংসার শুরু করে। কিন্তু বীথি বারবার বলা সত্বেও তাকে বাড়ীতে নিয়ে যায়না সাদ্দাম। পরে বীথি জানতে পারে সাদ্দামের ঘরে স্ত্রী ও সন্তান রয়েছে। এনিয়ে বীথি প্রতিবাদ শুরু করে এবং স্বামীর বাড়ীতে নিয়ে যাওয়ার জন্য চাপ দেয় সাদ্দামকে। কিন্তু সাদ্দাম টালবাহানা শুরু করে।

এনিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্ঠি হলে বীথিকে মেরে ফেলার পরিকল্পনা করে সাদ্দাম। সেই পরিকল্পনা থেকে বৃহস্পতিবার বীথিকে তার কর্মস্থল থেকে ডেকে নেয় সাদ্দাম। পরে বীথিকে নিয়ে হাঁটতে হাঁটতে তোফাকাটা মোড়ে আম বাগানের কাছে নিয়ে যায়। সেখানে আম বাগানের মদ্যে ছুড়ি দিয়ে গলা কেটে বীথিকে হত্যা করে সাদ্দাম পালিয়ে যায়।

শুক্রবার সকালে আম বাগানে এক যুবতীর গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার এবং ঘটনাস্থল থেকে মানিব্যাগ ও জুতা আলামত হিসেবে জব্দ করে। এ ঘটনায় নিহতের বাবা আমজাদ হোসেন বাদী হয়ে অজ্ঞাতদের বিরৃদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে মামলার তদন্তে নেমে পুলিশ ঘটনার সাথে সাদ্দামের সম্পৃক্ততা পায়। পরে পুলিশ সাদ্দামের মোবাইল নম্বর ট্র্যাক করে সাদ্দামের বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদ্দাম বীথিকে হত্যার কথা স্বীকার করেছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

Leave A Reply

Your email address will not be published.