নাটোরের ৪টি আসনেই মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্যরা

0 ৬১

নাটোর প্রতিনিধি: নাটোরের ৪টি আসনেই মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্যরা। নাটোর-১ ( লালপুর-বাগাতিপাড়া) আসনে শহিদুল ইসলাম বকুল, নাটোর-২(সদর -নলডাঙ্গা) আসনে শফিকুল ইসলাম শিমুল, নাটোর-৩ ( সিংড়া) আসনে জুনাইদ আহমেদ পলক ও নাটোর-৪ (গুরুদাসপুর- বড়াইগ্রাম) আসনে ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। রবিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে তাদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মনোনয়ন প্রাপ্তদের মধ্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে শহিদুল ইসলাম বকুল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন। এবার তিনি দ্বিতীয়বার মনোনয়ন পেলেন। নাটোর-২(সদর ও নলডাঙ্গা ) থেকে শফিকুল ইসলাম শিমুল ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হন। এবার তিনি তৃতীয়বার মনোনয়ন পেলেন। নাটোর-৩ (সিংড়া) আসন থেকে চতুর্থবারের মত আওয়ামী লীগের মনোনয়ন পেলেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

নবম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরপর নির্বাচিত হয়ে আইসিটি প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি। নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে মনোনয়ন পাওয়া ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দুই মাস আগে সাবেক সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের মৃত্যুতে শুন্য হওয়া আসনের উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে প্রথমবার এমপি হন। এবার তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পেলেন।

Leave A Reply

Your email address will not be published.