নাটোরের ৪টি আসনের নৌকার প্রার্থীদের সাথে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

0 ৬১

নাটোর প্রতিনিধি: ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “কোন সংঘাত নয়, কোন বিশৃংখলা নয়, জনগন যেন নিরাপদে ভোট দিতে পারে সেই ব্যাবস্থা আপনারা তৈরি করবেন। জনগনের যাকে পছন্দ হবে জনগন তাকেই ভোট দিয়ে বিজয়ী করবেন। আমরা সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপুর্ন নির্বাচন দেখতে চাই।”

তিনি বৃহস্পতিবার বিকেলে শহরের বড়হরিশপুর শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত জেলার চার জন সংসদ সদস্য প্রার্থীর সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,নাটোরের চারটি আসনের নৌকার প্রার্থী যথাক্রমে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের শহীদুল ইসলাম বকুল, নাটোর-২(সদর ও নলডাঙ্গা) আসনের শফিকুল ইসলাম শিমুল, নাটোর-৩ সিংড়া আসনের জুনাইদ আহমেদ পলক ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সিদ্দিকুর রহমান পাটোয়ারী সহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম এবং দলীয় নেতা কর্মিরা।

কনফারেন্সে উপস্থিত নৌকার প্রার্থীরা নির্বাচনে জয়লাভ করে পূনরায় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান বলে আশা প্রকাশ করেন। এছাড়াও প্রধানমন্ত্রী নাটোরের মানুষের জন্য যে উন্নয়ন কর্মকান্ডগুলো করেছেন সেগুলো তুলে ধরে নতুন কিছু উন্নয়ন কাজের দাবী জানান তারা।

Leave A Reply

Your email address will not be published.