নাটোরে একটি বাড়িতে করোনা সর্তকতা

0 ৩০৫
নাটোর প্রতিনিধি : নাটোর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিট থেকে একজন এবং শহরের কান্দিভিটা এলাকার বাড়ি থেকে একজনসহ মোট দুইজনের বুধবার করোনা ভাইরাস পরীক্ষার নমুনা রাজশাহীতে পাঠানো হয়েছে। শহরের কান্দিভিটা এলাকার ঐ বাড়িতে করোনা রোগী থাকতে পারে বলে সতর্কতা জারি করেছে প্রশাসন।
নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ আনছারুল হক জানান, আজ বুধবার শহরের কান্দিভিটা এলাকার জনৈক হোসেন সরদারের মেয়ে সুরাইয়া হোসেন ঐশির (২১) শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে হাসপাতালের মেডিকেল টিম। সম্প্রতি ঢাকা থেকে ঐশি বাবার বাড়িতে এসে সর্দি কাশি জ্বরে আক্রান্ত হন।
অপরদিকে নারায়নগঞ্জ থেকে বাড়ি ফিরে আসা সিংড়া উপজেলার হাতিয়ানদহ এলাকার ভ্যান চালক দুলাল (৩০) শারিরিক দূর্বলতা ও বমির উপসর্গ নিয়ে গত সোমবার হাসপাতালে ভর্তি হন। আইসোলেশনে রাখা দুলালের শরীর থেকেও নমুনা সংগ্রহ করা হয়েছে আজ। তাঁরা করোনা ভাইরাসে আক্রান্ত কিনা তা নিশ্চিত হওয়ার জন্যে উভয় নমুনা পরীক্ষার জন্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ভাইরাস ইউনিটে পাঠানো হয়েছে।
নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, শহরের কান্দিভিটা মহল্লার বাড়িটি আপাতত প্রশাসনের নজরদারিতে থাকবে। বাড়ির সকল সদস্য বাড়িতেই থাকবেন। রোগীর নমুনা পরীক্ষার ফলাফল জানা গেলে পরবর্ত্তী পদক্ষেপ গ্রহন করা হবে।
এদিকে নাটোরের  সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান বলেন,জেলায় হোম কোয়ারেন্টিনে থাকা মোট ৪৫৫ জনের মধ্যে আজ বুধবার পর্যন্ত ৪৩৯ জন ছাড়পত্র পেয়েছেন। অবশিষ্ট ১৬ জন বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন।

Leave A Reply

Your email address will not be published.