নাটোরে ট্রাকের ধাক্কায় ভ্যান যাত্রী এক নারী শ্রমিকের মৃত্যু ॥আহত-৩

0 ১০০

নাটোর প্রতিনিধি: নাটোরে ট্রাকের ধাক্কায় ভ্যান যাত্রী সাথী আক্তার নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ৩ জন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সদর উপজেলার একডালা চাঁনপুর এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সাথী আক্তার রাজশাহীর পুঠিয়া এলাকার বাদশা হোসেনের স্ত্রী।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ও স্থানীয়রা জানান,পুঠিয়া বাজার থেকে সাথী আক্তার সহ ৪ জন শ্রমিক তাদের কর্মস্থল নাটোর সদর উপজেলার একডালা চাঁনপুর এলাকায় কিশোয়ান কোম্পানীতে আসছিল। পথে রাজশাহী থেকে নাটোরগামী একটি ট্রাক যাত্রীবাহী ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা যাত্রীরা সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর জখম হয়।

ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে ট্রাকটি আটক করে এবং ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেলে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আহত সাথী আক্তার মারা যায়। আহত অন্যদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

পরে পুঠিয়ার শিবপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি জব্দ করে তাদের হেফাজতে নেয় এবং ট্রাকের হেলপারকে আটক করে । ঘটনার পর থেকে ট্রাক চালক পলাতক রয়েছে। চালককে আটকের জন্য পুলিশ কাজ শুরু করেছে।

Leave A Reply

Your email address will not be published.