নাটোরে পৌর প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকাদান কেন্দ্রের উদ্বোধন

0 ১১১

নাটোর প্রতিনিধি: নাটোরে পৌর প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকাদান কের্ন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার শহরের আলাইপুর এলাকায় নাটোর পৌরসভার নিজস্ব বিল্ডিংয়ে কেন্দ্রটির উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা। এ সময় জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন,এই প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্রে যাতে সাধারণ মানুষ তার স্বাস্থ্যসেবা পায় এবং কেন্দ্রটি তার গতিতে চলতে পারে সেজন্য তিনি সর্বতোভাবে সহযোগিতা করবেন।

ইউএসএইড ও লোকাল হেল্থ সিস্টেম সাসটেইনেবিলিটি প্রজেক্টের সহযোগিতায় নাটোর পৌরসভা পরিচালিত প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকা কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোরের সিভিল সার্জন ডাঃ মুহাম্মদ মশিউর রহমান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, ডাঃ মাহবুবুর রহমান, প্যানেল মেয়র ওয়ার্ড কাউন্সিলর আরিফুল ইসলাম মাসুম সহ সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে পৌর মেয়র জানান, খুব কম সংখ্যক পৌরসভাতেই এই প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্র রয়েছে। কিন্তু এটা পৌরসভার একটি দায়িত্বের মধ্যে পড়ে। সে কারণে সবার অনুপ্রেরণা ও সহযোগিতায় নাটোর পৌরসভা এই প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকাদান কেন্দ্র স্থাপন করলো।

সরকারী ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই কেন্দ্র বিনামুল্যে স্বাস্থ্য সেবা দেওয়া হবে। পৌর এলাকায় স্থায়ী কোন টিকাদান কেন্দ্র না থাকায় স্বাস্থ্য সেবা নিতে আসা মানুষের বিভিন্ন সমস্যায় পড়তে হত। পৌরবাসীর সমস্যা সমাধানে স্থায়ী টিকাদান কেন্দ্র গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

Leave A Reply

Your email address will not be published.