নাটোরে বিএনপির নেতার গুলি ছাঁড়ার ঘটনায় যুবলীগের প্রতিবাদ সমাবেশ

0 ১৮৮
নাটোর প্রতিনিধি: নাটোরে আওয়ামী লীগ নেতাকর্মীদের লক্ষ্য করে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর গুলিবর্ষনের ঘটনায় প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবলীগ। রবিবার বিকেলে নাটোর প্রেসক্লাব চত্বরে তারা এই কর্মসুচি পালন করে। জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাসিবুল হাসান বুলেটের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, চিত্তরঞ্জন সাহা,অ্যাডভোকেট মালেক শেখ, নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির,  সাবেক ছাত্রলীগের নেতা শরিফুল রহমান সুমনসহ  যুবলীগ ,ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াতের অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্র ও নাশকতার বিরুদ্ধে শনিবার  নাটোরে পৌর আওয়ামী লীগের ডাকে শান্তি সমাবেশের ওপর বিএনপির ক্যাডারেরা অতর্কিতে হামলা চালিয়ে ও ইটপাটকেল নিক্ষেপ করে বিশৃংখলার সৃষ্টি করার চেষ্টা করেছে। এতে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব ও পৌর যুবলীগের আহবায়ক সায়েম হোসেন উজ্বলসহ তাদের কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছে।
জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর গুলি বর্ষণ করে শান্তিপূর্ণ সমাবেশ পন্ড করার চেষ্টা করেছে। তারা সারা দেশে বিভিন্ন কর্মসুচির নামে বিশৃংখলার সৃষ্টি করছে। নাটোরে আর কোথাও বিএনপিকে কোন কর্মসুচি করতে দেওয়া হবে না। তাদের  শান্তি সমাবেশে যারা হামলা চালিয়েছে তাদের দ্রুত গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধারের   প্রশাসনের প্রতি জোর দাবী জানান বক্তারা।
উল্লেখ্য নাটোরে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ১০ দফা দাবীতে বিএনপির অবস্থান কর্মসুচিতে সরকার দলীয় কর্মীদের হামালার ঘটনার অভিযোগ করে বিএনপির দলীয় সুত্র জানায় অবস্থান ধর্মঘট চলাকালে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলূর বক্তব্য চলাকালে সরকার দলীয় কর্মীরা তাদের ওপর হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল ছোঁড়া ও মারপিটের ঘটনা ঘটে। এ সময় এক যুবদল নেতা ও ২ যুবলীগ নেতাসহ কয়েকজন আহত হয়।

Leave A Reply

Your email address will not be published.