নাটোরে মহিলা আ.লীগের অবরোধ বিরোধী বিক্ষোভ ও সমাবেশ

0 ৭৫
নাটোর প্রতিনিধি: বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়াও নারী সমাজ এই শ্লোগান নিয়ে বিএনপি – জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে নাটোরে মানববন্ধন, বিক্ষোভ ও সমাবেশ করেছে জেলা মহিলা লীগ।  বুধবার  নাটোর প্রেসক্লাবের সামন দলীয় নেতা কর্মিরা একটি মানববন্ধন করে। মানববন্ধন শেষে তারা সড়কে বিক্ষোভ করে।
পরে তারা সেখানে সমাবেশের আয়োজন করে। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা মহিলা লীগের সভাপতি ও নাটোর-নওগাঁ আসনের সংরক্ষিত এমপি রত্না আহমেদ, জেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম পিপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, যুগ্ন সাধারন সম্পাদক মোর্তজা আলী বাবলু,পৌর আওয়ামীলীগের সাধারন সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল
মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ সহ নেতা কর্মিরা। এ সময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত দেশের শত্রু , জনগনের শত্রু,তারা জ্বালাও পোড়াও, মানুষের জানমাল ধ্বংসকারী সন্ত্রাসী দল। তারা অতিতে জনগনের কোন কথা চিন্তা করেনি এখনো করেনা। সারা দেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে তারা আর সহ্য করতে পারছেনা। তাই উন্নয়ন বাধাগ্রস্থ করতে এই সকল অবৈধ কর্মসুচি দিয়ে চলেছে।

Leave A Reply

Your email address will not be published.