নাটোরে যথাযথ মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

0 ১০৮
নাটোর প্রতিনিধি: শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দূর্জয়- এই প্রতিপাদ্য নিয়ে নাটোরে শেখ রাসেল দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। এই উপলক্ষ্যে বুধবার  সকাল আটটার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে কালেক্টরেট ভবনের সামনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ দোয়া মোনাজাত ও বেলুন উড়ানো হয়।
অনুষ্ঠানে সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল,জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর  জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উমা  চৌধুরী জলি সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী রাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
অপরদিকে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় কান্দিভিটাতে শেখ রাসেলের ৬০তম শুভ জন্মদিন শেখ রাসেল দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শহীদদের আত্মার শান্তি কামনায় নীরবতা পালন দোয়া মোনাজাত ও কেক কাটার মধ্য দিয়ে দিনটি পালন করা হয়।
সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সহ-সভাপতি উমা চৌধুরী জলি, যুগ্মসাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, অ্যাডভোকেট মালেক শেখ, জেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আফরোজ শিল্পী সহ আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ সহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.