নাটোরে সেই সুইটি রানীর বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন

0 ১১৮

সোহেল রানা,নাটোর প্রতিনিধি: বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারের পর নাটোরের লক্ষীপুর খোলাবাড়ীয়া ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের পরিদর্শিকা সুইটি রানীর বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখতে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার সকালে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ পরিচালক এই কমিটি গঠন করেন।

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ পরিচালক মাহফুজা খানম জানান, সম্প্রতি ‘সুইটি রানীর প্রতারণার শিকার গর্ভবতী শতাধিক নারী’ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হয়। সংবাদে বলা হয় মাতৃত্বকালীন ভাতা কার্ডের প্রয়োজনে মেডিকেল রিপোর্ট করাতে শতাধিক নারী সুইটি রানীর কাছে যায়।

এসময় সুইটি রানী তাদের পাঠিয়ে দেন হেলথ কেয়ার নামে শহরের একটি ডায়াগনস্টিক সেন্টারে। সেখানে চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়াই আল্ট্রাসনোগ্রাফিসহ অপ্রয়োজনীয় একাধিক পরীক্ষা করে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয়া হয়। এ বিষয় ভুক্তভোগীরা স্থানীয় ইউপি চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দেয়। বিষয়টি জেলা প্রশাসনের মাসিক সমন্বর সভায় আলোচনা হয়।

এরই প্রেক্ষিতে জেলা পরিবার পরিবার পরিবার পরিকল্পনা কার্যালয়ের ক্লিনিক্যাল কনট্রাসেপসনের সহকারী পরিচালক আব্দুর রউফ মল্লিককে আহবায়ক এবং সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুজ্জামান খানকে সদস্য করে তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী ১৩ জুনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.