নাটোরে হত্যা মামলার পলাতক আসামীসহ গ্রেফতার ২

0 ৫৩

নাটোর প্রতিনিধি: নাটোরে বেপরোয়া ও দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে সঙ্গে থাকা আরোহী সজলকে রাস্তায় ফেলে হত্যা মামলার পলাতক আসামী ওসমান গনি ও শাহিন মিয়া নামের দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল গভীর রাতে অভিযান চালিয়ে জেলার পৃথক দুটি স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা দুইজন সদর থানার শ্রীধরপুর (পূর্বপাড়া) গ্রামের আবু হানিফের ছেলে।মঙ্গলবার র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পরিচালক সঞ্জয় কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পরিচালক সঞ্জয় কুমার সরকার জানান, ওসমান গনি ও মৃত সজল পরস্পরের প্রতিবেশী। গত বছরের ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ১০ টার দিকে ওসমান গনি সজলকে বেড়ানোর কথা বলে মোটরসাইকেলে করে নিয়ে যায়। টেক্সটাইল মোড় হতে লক্ষীপুর বাজারগামী পাকা রাস্তার উপর দ্রুত ও বেপড়োয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে সজলকে পাকা রাস্তার ওপর ফেলে দেয়। এতে সজল রক্তাক্ত জখম হয়।

স্থানীয় লোকজন আহত সজলকে ঘোষপাড়া এলাকার গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে মৃতের ভাই রবিউল ইসলাম বাদী হয়ে নাটোর থানার সড়ক পরিবহন আইনে ওসমান গনি তুহিন (২০) ও মোঃ শাহিন মিয়া (২৩) দ্বয়ের বিরুদ্ধে মামলা দায়ের করে। এর পর থেকেই অভিযুক্তরা পালিয়ে যায়।

পরবর্তীতে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তার সুপারিশে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এক পর্যায়ে র‌্যাব-৫ এর সদস্যরা অভিযান চালিয়ে জেলার সিংড়া থানাধীন নগর মাঝগ্রাম মধ্যপাড়া এবং নাটোর জেলার সদর থানাধীন দূর্গা বাহারপুর গ্রাম থেকে পলাতক আসামী ওসমান গনি এবং শাহিন মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.