নাটোরে হেরোইন বহনের দায়ে এক নারী সহ দুইজনকে যাবজ্জীবন 

0 ৯০

নাটোর প্রতিনিধি: নাটোরে হেরোইন বহনের দায়ে এক নারী সহ দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করেছে আদালত। জরিমানার অর্থ অনাদায়ে তাদের আরো ৬ মাস করে কারাদন্ডের আদেশ দেওয়া হয়। দন্ডপ্রাপ্ত ফাতেমা বেগম নাটোর সদর উপজেলার চকবৈদ্যনাথ এলাকার আব্দুর রহিমের স্ত্রী ও মাসুদ রানা চাপাইনবাবগঞ্জের গোদাগাড়ী থানার মাদারবাড়ী গ্রামের চান্দু রহমানের ছেলে। বৃহস্পতিবার নাটোর সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ শরীফ উদ্দীন এ আদেশ দেন।

নাটোর জজ কোর্টের সরকারী কৌশুলি অ্যাডভোকেট আরিফুর রহমান বলেন, চলতি বছর ২১ জানুয়ারী বিকেলে চকবৈদ্যনাথ গুড়ের আড়তের সামনে সড়কে চেক পোষ্ট বসায় র‌্যাব। এ সময় রাজশাহী থেকে নাটোর শহরমুখী একটি মোটরসাইকেল র‌্যাবের চেক পোস্ট দেখে মোটরসাইকেল ঘুড়িয়ে পালানোর চেষ্টা করে।

পরে র‌্যাব সদস্যরা তাদের পিছু নিয়ে মোটরসাইকেলটির গতিরোধ করে মোটরসাইকেল আরোহী ফাতেমা ও চালক মাসুদ রানাকে আটক করে। এ সময় তাদের তল্লাশী করে ফাতেমার হাতে থাকা ব্যাগের ভিতরে দুইটি সেন্ডেলের মধ্যে থেকে ২১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব সদস্য এসআই আবুল কালাম নাটোর বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সদর থানায় সোপর্দ করেন। আদালতের বিচারক মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে ফাতেমা বেগম ও মাসুদ রানাকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন।

জরিমানা অনাদায়ে তাদের আরো ৬ মাস করে কারাদন্ডের আদেশ দেন। এছাড়াও জব্দকৃত আলামত হেরোইন বিধি মোতাবেক ধ্বংস করার আদেশও দিয়েছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.