নাটোর ১ আসনের লালপুরে নৌকা ও ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্পে আগুন

0 ৪০

নাটোর প্রতিনিধি: নাটোর ১ আসনের লালপুরে নৌকা ও ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতরাতের কোন এক সময়ে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুরে বাজারে দুই প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে এ আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

স্থানীয়রা জানায়, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের লালপুর উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের গৌরিপুরে বাজারে নৌকা প্রতীকের প্রার্থী শহিদুল ইসলাম বকুল ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ নির্বাচনী তাদের নির্বাচনী ক্যাম্প করেছিল। গতরাতে ঈগলের সমর্থকরা নির্বাচনী কাজ শেষে সবাই চলে যায়।

সকালে এসে তারা তাদের ক্যাম্পটি আগুনে পোড়া অবস্থায় দেখতে পায় এবং ঘটনাটি প্রার্থীকে জানায়। আগুনে ক্যাম্পের দু’পাশের শামিয়ানা পুড়ে যায়। অন্যদিকে একই মোড়ে নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে তাদের শামিয়ানার কাপড় পুড়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা শারমিন আখতার জানান,আগুনে ক্যাম্প পোড়ার বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.