নাটোর-২ আসনে শফিকুল ইসলাম শিমুলের সমর্থনে আনন্দ মিছিল

0 ৪২

নাটোর প্রতিনিধি: নাটোর-২ ( সদর ও নলডাঙ্গা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমপি শফিকুল ইসলাম শিমুলের নাম মনোনয়ন ঘোষণার পর তার সমর্থকরা এলাকায় বাজি ফুটিয়ে আনন্দ উচ্ছ্বাস করেছে। রবিবার বিকেল পৌনে ৫ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে থেকে তারা একটি আনন্দ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পরে তারা প্রেসক্লাব সহ বিভিন্ন এলাকায় বাজি ফুটিয়ে আনন্দ উচ্ছ্বাস করে। একে অপরকে মিষ্টি খাইয়ে আনন্দ প্রকাশ করে। এছাড়াও শফিকুল ইসলাম শিমুলের নির্বাচনী এলাকা নাটোর ২ (সদর ও নলডাঙ্গা ) উপজেলার বিভিন্ন স্থানে আনন্দ উচ্ছ্বাস করেছে তার সমর্থকরা। পর পর তিনবার এমপি শিমুলকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন তারা।

অপরদিকে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিবর্তনের দাবীতে ট্রেন থামিয়ে বিক্ষোভ করেছে নাটোর ১ আসনের মনোনয়ন বঞ্চিত জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ ও তার ভাতিজা লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগরের সমর্থকরা। রবিবার সন্ধ্যার আগে দিয়ে আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশনে ট্রেন থামিয়ে অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।

এ সময় স্টেশনে প্রায় ২০ মিনিটের জন্য ঢাকাগামী একটি ট্রেন আটকা পড়ে। স্টেশনে বিক্ষোভরতরা বলেন বর্তমান সংসদ সদস্য শহীদুল ইসলাম বকুল উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতির ছেলে। তার পরিবার একসময় এই এলাকার আওয়ামী লীগ নেতা কর্মিদের চরম নির্যাতন করেছেন। সেই বিএনপি পরিবারের সন্তান বকুলের মনোনয়ন বাতিলের দাবী জানান তারা। পরে পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের সরিয়ে দিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

Leave A Reply

Your email address will not be published.