নাসা রোনালদোর খাদ্যতালিকা তৈরি করে দেয় : রমিজ রাজা

0 ৮৮
ক্রিস্টিয়ানো রোনালদো ও ইনসেটে রমিজ রাজা। ছবি : এএফপি

বিতর্কিত মন্তব্য করে প্রায়ই আলোচনা-সমালোচনায় আসেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার রমিজ রাজা। পর্তুগিজ ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে মন্তব্য করে আবারও আলোচনায় এলেন তিনি। পর্তুগিজ তারকার খাদ্যতালিকা নিয়ে মন্তব্য করে হয়েছেন রীতিমত ট্রলের শিকার।

আজ শুক্রবার (২৪ নভেম্বর) এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস। সেখানে বলা হয়, এমন মন্তব্যের পর সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে হাস্যরস শুরু হয়েছে। এক্সে একজন লিখেছেন, এ কারণেই রমিজ রাজা আর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যানের দায়িত্বে নেই। আরেকজন মন্তব্য করেছেন, এভাবে বিশ্বের সামনে নিজের ও পাকিস্তানের ভাবমূর্তি নষ্ট করো না। এভাবে মন্তব্যটি ঘিরে চলছে নানা মন্তব্য।

বিশ্বকাপজুড়ে শুনো নিউজের ইউটিউব চ্যানেলে ওয়ার্ল্ড কাপ শো অনুষ্ঠিত হয়েছে। সেই শোতে বিশ্বকাপ পরবর্তী বিষয় নিয়ে বিশ্লেষণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমিজ রাজা। সেখানে ক্রিকেটারদের ফিটনেস নিয়ে কথা বলতে গিয়ে রোনালদোর প্রসঙ্গ আনেন তিনি। ৩৮ বছর বয়সেও সিআরসেভেনের ফিটনেস ঈর্ষণীয়। তখনই রাজা মন্ত্যবটি করেন।

এর আগে বর্ণবাদী মন্তব্য করে সমালোচিত হয়েছিলেন রমিজ রাজা। সেবার সাবেক ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি ভিভ রিচার্ডস ও ভারতীয় অভিনেত্রী নিনা গুপ্তার মেয়ে মাসাবা গুপ্তাকে নিয়ে মজা করেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.