নিয়ামতপুরের নানার বাড়ি বেড়াতে এসে পুকুরে ডুবে প্রান গেল নাতির

0 ৯৩
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে নানার বাড়ি বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে প্রান গেল ৫ বছর বয়সী  শিশু সিয়ামের। সোমবার দুপুরে উপজেলার রসুলপুর ইউনিয়নের দামপুরা  (ঘোলাপুকুর) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু সিয়াম পার্শবর্তী চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা সদর ইউনিয়নের রাজবাড়ী  (তেখাড়িয়া) গ্রামের বাসিন্দা রেজাউল ইসলামের ছেলে।
নিহতের পরিবার সুত্রে জানা যায়, প্রায় কয়েকদিন আগে শিশু সিয়াম মা শিউলী খাতুনের সাথে তার নানা আব্দুল হান্নানের ঘোলাপুকুরের বাড়ি বেড়াতে আসে। ঘটনার দিন সে তার খালামনি তাসলিমার (দামপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী) সাথে গোসল করতে পার্শবর্তী পুকুরে যায়।
স্কুলে যেতে দেরী হয়ে যাবে বলে তার খালামনি গোসল সেরে বাড়ি চলে আসে। প্রায় আধাঘন্টা পর খোঁজ শুরু হয় সিয়ামের। কোথাও খুঁজে পাওয়া না গেলে অবশেষে পুকুরে নেমে খুঁজাখুজি শুরু হয় তার। এসময় পানির তলদেশে ডুবে থাকা অবস্থায় তার নিথর দেহ পাওয়া গেলে তুলে আনা হয় উপরে। এসময় প্রাথমিক চিকিৎসা হিসাবে বুকে পেটে চাপ দিলেও জ্ঞান ফিরেনা তার।
পরে সংবাদ দিলে ছুটে আসেন স্থানীয় পল্লী চিকিৎসক। তিনি শিশু সিয়ামের শরীর পরীক্ষা করে মৃত ঘোষনা করেন তাকে। পুকুরের পানিতে ডুবে শিশু সিয়ামের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেন রসুলপুর ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাই বাবু।

Leave A Reply

Your email address will not be published.