নিয়ামতপুরে ইসলামি ফাউন্ডেশনে চাকুরী দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

0 ৬৯
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর নিয়ামতপুরে ইসলামি ফাউন্ডেশনে চাকুরী দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে মডেল কেয়ারটেকার ইব্রাহীম খলিল (৪০) এর বিরুদ্ধে। ১ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে চাকুরী না হলেও টাকা ফেরত দিতে গড়িমসি করছেন ওই কেয়ারটেকার বলে গতকাল (২ ডিসেম্বর) থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী হাবিবুর রহমান। ইব্রাহীম খলিল উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শালবাড়ি গ্রামের মেম্বার আলীর ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, ২০২৩ সালে ইসলামি ফাউন্ডেশনে নিয়ামতপুর উপজেলায় একজন সাধারণ কেয়ারটেকার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পায়। কেয়ারটেকার ইব্রাহীম খলিল হাবিবুর রহমানকে চাকুরির প্রলোভন দেখালে ১ লক্ষ ২০ হাজার টাকা তুলে দেন ওই ভুক্তভোগী। চাকুরী না হওয়ায় বিভিন্ন সময় টাকা চাইলে টালবাহানা করে সময় ক্ষেপণ করতে থাকেন ওই কেয়ারটেকার।
অভিযোগকারী হাবিবুর রহমান বলেন, চাকুরী দেওয়ার নাম করে আমার কাছ থেকে টাকা নেয় ইব্রাহিম খলিল। চাকুরী না হওয়ায় ইসলামি ফাউন্ডেশনের শিক্ষক মালেক ভাইয়ের সহযোগিতায় ২০ হাজার ফেরত দিলেও বাঁকি ১ লক্ষ দিতে অনীহা প্রকাশ করেন। উপায় না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেছি।
বিষয়টি নিয়ে ইব্রাহিম খলিলের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এরকম কোন বিষয়ের সাথে আমি জড়িত না। উপজেলা ফিল্ড সুপারভাইজার হযরত আলী বলেন, তাদের মধ্যে টাকা লেনদেন হয়েছে। বিষয়টি নিয়ে অনেক ঝামেলা হয়েছে তাদের মধ্যে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.