নিয়ামতপুরে তরুন প্রজন্মের ভোটারদের নৌকাকে সমর্থন করে শোভাযাত্রা 

0 ৭২
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে নতুন ভোটারদের মোটরসাইকেল, কার নিয়ে নৌকা প্রতীকের পক্ষে এক শোভাযাত্রা বের করে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার ভাবিচা ফুটবল মাঠ থেকে এ শোভাযাত্রা বের হয়।  শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন ইউনিয়ন প্রদক্ষিণ করে আবারও ভাবিচা ফুটবল মাঠে গিয়ে শেষ হয়। কি কারণে এমন শোভাযাত্রা জানতে চাইলে শ্রাবন নামের এক তরুণ জানান, আমরা মুক্তিযুদ্ধ দেখি নাই।
শুধু বই ও বড়দের কাছ থেকে শুনেছি। নতুন ভোটার হওয়ার পর থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করেছি। এখন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা চলছে। বন্ধুদের ও ছোট ভাইদের নিয়ে শোভাযাত্রাটি বের করছি। আমাদের বার্তা পরিষ্কার, আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমরা তরুনরাই নেতৃত্ব দেব। এ জন্যই স্বাধীনতার পক্ষের শক্তিকে সমর্থন জানিয়েছি।
প্রিন্স মাহমুদ নামের আরেক তরুন বলেন, ছোট থেকেই বড়ভাইদের কাছ থেকে রাজনীতির বিষয়গুলো ভালো লাগে। তাদের দেখতে দেখতেই অনেকটা এগিয়ে আসা। আগামী নির্বাচনে আমরা প্রথম ভোট প্রয়োগ করবো। এজন্য সকলে মিলে এ শোভাযাত্রাটি বের করি।
মেকদাদ নামের আরেক যুবক বলেন, আমরা এ দেশের উন্নয়ন প্রকল্পগুলো খুব কাছ থেকে দেখছি। বাইরে পড়াশোনার সুবাদে সরকারের নেওয়া উদ্যোগগুলো আমাদের অনুপ্রাণিত করেছে। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট প্রয়োগ করতে চাই। তার আগে নৌকার সমর্থনে এই শোডাউনে অংশগ্রহণ করেছি।

Leave A Reply

Your email address will not be published.