নিয়ামতপুরে মিটার চোর গ্রেপ্তার, উদ্ধার ৮ মিটার

0 ১৪৭
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে বোরো মৌসুমে গভীর নলকুপের মিটার প্রায় ৫০টি বৈদ্যুতিক মিটার চুরি হয়েছে। অভিনব কায়দায় গ্রাহকের কাছে থেকে টাকা আদায় করছে মিটার চোর। এমনি অভিযোগের পরিপ্রেক্ষিতে নিয়ামতপুর থানা পুলিশ অভিযান পরিচালনা করে চোর চক্রের একজনকে আটক করেছে।
থানা ও এজাহার সুত্রে যানা যায়, আটককৃত বৈদ্যুতিক মিটার চোর সিন্ডিকেটের সদস্য  জাহান আলী বাবু (৪৫) বগুড়া জেলার আদমদিঘী উপজেলার বড় আখিড়া গ্রামের বাসিন্দা।
 থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান জানান, চুরি যাওয়া মিটারের বৈদ্যুতিক খুঁটিতে একটি সিরিয়াল নাম্বার ও মোবাইল নাম্বার সম্বলিত সাদা কাগজ পলিথিনে মুড়িয়ে রেখে যেতেন। পরে মিটার চোর একটি বিকাশ নাম্বার দিয়ে মিটার প্রতি ১০ থকে ২০ হাজার টাকা নিয়ে মিটার ফেরত দিতেন ওই চোর।
তিনি আরও জানান, ৪ এপ্রিল মিটার চুরি নিয়ে থানায় এজাহার হলে জেলা পুলিশ সুপার রাশিদুল হকের সার্বিক তত্বাবধানে নিয়ামতপুর থানা পুলিশের উপ পরিদর্শক সাহাদাৎ হোসেন ও সেলিম হোসেনসহ সঙ্গীও ফোর্সের অভিযানে জেলার সাপাহার উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয় এবং তার কাছে থাকা ৮ টি মিটার উদ্ধার করা হয়। পরে চুরির মামলায় আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।
নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি নওগাঁ -১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার বলেন, চলতি বোরো মৌসুমে উপজেলা থেকে প্রায় ৫০ টি মিটার চুরির ঘটনা ঘটেছে।

Leave A Reply

Your email address will not be published.