নির্বাচন এলেই কিছু রাজনীতি দল মানুষকে বিভ্রান্ত করে: পলক

0 ১৫৫

নাটোর প্রতিনিধি: নির্বাচন আসলেই উস্কানি দিয়ে কিছু রাজনীতি দল সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করে বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রোববার (১২ নভেম্বর) সকালে সিংড়া গোডাউন এলাকায় মসজিদের ইমাম, মুয়াজ্জিন, খাদেম সঙ্গে দ্বাদশ জাতীয় নির্বাচনী ইশতেহার ও উন্নত আধুনিক স্মার্ট সিংড়া বিনির্মাণে করণীয় শীর্ষক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় প্রতিমন্ত্রী বলেন, ইসলাম শান্তি ও সাম্যের ধর্ম। আমরা যদি মুসলমান হিসেবে ইসলামের পাঁচটি স্তম্ভ অনুসরণ করি তাহলে বাংলাদেশের মাটিতে কেউ মিথ্যা অপপ্রচার করতে পারবে না। আপনারা সচেতন ও অন্যায়ের বিরুদ্ধে থাকবেন এবং সত্যের পক্ষে থাকবেন। আপনারা মিথ্যা, সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন।

তিনি আরও বলেন, ১৪ বছরে দেশে যত মসজিদ, মাদরাসা নির্মাণ হয়েছে যা আগে কখনো হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্মীয় প্রতিষ্ঠানে যত অনুদান প্রদান করেছেন যা আগে কোনো সরকার করেনি। দেশের প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাদরাসা বোর্ড ও মাদরাসা শিক্ষা প্রসারে জন্য প্রতিষ্ঠা করেছেন। তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছন।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.