নিয়ামতপুরে চাকরি দেওয়ার নামে ফাঁকা চেকে মামলার প্রতিবাদে মানববন্ধন

১৬১
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে ভূয়া এডি এগ্রো কোম্পানির মালিক শরিফুল ইসলাম কোম্পানিতে চাকরি দেওয়ার নামে বিভিন্নজনের নিকট থেকে ফাঁকা চেক হাতিয়ে নিয়ে ইচ্ছেমত টাকা বসিয়ে মামলা করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪ ঘটিকায় উপজেলা পরিষদের সামনে নিয়ামতপুর পোষ্টিসাইড অফিসার্স এ্যাসোসিয়েশন মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন এডি কোম্পানিতে ভূয়া নিয়োগ পাওয়া উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রামনগর গ্রামের মৃত আবু বক্করের ছেলে শরিফুল ইসলাম। তিনি বলেন, বিগত দুই বছর আগে আমাদের নিয়োগ দেওয়ার সময় ফাঁকা চেক নেয়। চাকরি শুরুর পর যে সমস্ত কীটনাশক পণ্য দেয় তার কোন গুনগত মান না থাকায় সেগুলো মার্কেটে না চলায় হিসাব বুঝিয়ে চাকরি ছেড়ে দিলে এডি কোম্পানির মালিক শরিফুল ইসলাম চেক দিতে অনীহা প্রকাশ করেন। শুধু আমার কাছ থেকেই নয় দেশের বিভিন্ন উপজেলা থেকে তিনি প্রতিনিধি নিয়োগের মাধ্যমে ফাঁকা চেক হাতিয়ে নেন এবং চেকে ইচ্ছেমত টাকার অংক বসিয়ে মামলা দায়ের করেন। এডি কোম্পানির মালিক শরিফুল ইসলাম পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার শেখের দাইড় গ্রামের আফসার আলীর ছেলে।
মানববন্ধনে আরও বক্তব্য রাখেন নিমপেক্স কোম্পানির সিনিয়র মার্কেটিং অফিসার ইউনুস আলী, উইন এগ্রো কোম্পানির সিনিয়র মার্কেটিং অফিসার সাকিব হাসান শুভ প্রমূখ।
চেক জালিয়াতির বিষয়ে জানতে চাইলে এডি এগ্রো কোম্পানির মালিক শরিফুল ইসলাম বলেন, আমার কোম্পানিতে চাকরি করার সময় বকেয়া রাখার কারনে শরিফুলের বিরুদ্ধে ৩৬ লক্ষ টাকার চেক মামলা দেওয়া হয়েছে।

Comments are closed.