নিয়ামতপুরে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা ১৩হাজার ৬শ

0 ২৩৮

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে সরকারি নির্দেশনার কঠোর বিধিনিষেধ অমান্য করার দায়ে জরিমানা গুনতে হয়েছে ১৩হাজার ৬শ টাকা। লকডাউনের প্রথম দিন হতে রবিবার পর্য়ন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দোকান খুলে রাখা এবং মাক্স না পরার দায়ে ৩০টি মামলায় এসব জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিলুফা সরকার জানান, কঠোর বিধি নিষেধের ১ম থেকে ৪র্থদিন উপজেলা সদর, টিএলবি, ছাতড়া, খড়িবাড়ি, নিমদিঘী, গাবতলী, কাপাস্টিয়া, শীবপুরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় বিধি নিষেধ অমান্য করায় আমিসহ উপজেলা নির্বাহী অফিসার দু’জন মিলে ১৩ হাজার ৬শ টাকা জরিমানা আদায় করা হয়। তিনি স্বাস্থ্যবিধি মানাসহ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যেতে সকলের প্রতি আহবান জানান ।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা জানান, সরকার ঘোষিত এই ৭দিনের লকডাউন সাধারণ খেটেখাওয়া মানুষের স্বতসফুর্তো সহোজগীতায় আমি এলাকাবাসীর কাছে ধন্য।

তাছাড়া সেনাবাহিনী, পুলিশ, গ্রামপুলিশ, স্বেচ্ছাসেবক, স্কাউটসদস্যসহ সকলে বৈশ্বিক করোনা যুদ্ধে দিনভর কাজ করার জন্য ধন্যবাদ জানান।

Leave A Reply

Your email address will not be published.