নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

0 ৩৪০

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সদর ইউনিয়নের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার জলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নঈম।

 

পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলের উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাদুরপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঈশ^র চন্দ্র বর্মণ, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, মনোরঞ্জন মজুমদার মোনা, উপজেলা মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম ও নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব। নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলী এ পরিচিতি সভার আয়োজন করে।

 

সভায় অডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বক্তৃতা করেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি। সভায় ইউনিয়নের সকল গ্রাম ও ওয়ার্ড কমিটির (যুবলীগ, মহিলা লীগ ও কৃষক লীগ) নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকদের পরিচয় করিয়ে দেয়া হয়।

 

Leave A Reply

Your email address will not be published.