নেইমারের সঙ্গে চুক্তি বাতিল নিয়ে যা বলল আল-হিলাল

0 ১০০
আল-হিলালের জার্সিতে নেইমার। ছবি : এএফপি

ক্যারিয়ারের সবচেয়ে বাজে সময় কাটাচ্ছেন নেইমার। চোটের কারণে পুরো মৌসুম প্রায় মাঠের বাইরেই ছিলেন তিনি। পিএসজি ছেড়ে রেকর্ড দামে সৌদি ক্লাব আল-হিলালে পাড়ি জমালেও গোটা মৌসুমে খেলেছেন মোটে পাঁচ ম্যাচ। তাকে নিয়ে একাধিকবার বিরক্তি প্রকাশ করেছেন আল-হিলাল কোচ।

এবার প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচের স্কোয়াডেই রাখা হয়নি নেইমারকে। রিয়াদ সিজন কাপের ম্যাচে আগামী ৩০ জানুয়ারি আল-হিলাল মুখোমুখি হবে ইন্টার মায়ামির। নেইমারকে স্কোয়াডে না রাখায় গুঞ্জন রটেছিল, আল-হিলাল চুক্তি বাতিল করছে তার সঙ্গে। কারণ, কবে তিনি চোট থেকে সেরে উঠবেন সেটি অনিশ্চিত।

নেইমারের চোট ও অনিশ্চয়তা নিয়ে ব্রাজিলের নতুন কোচ দরিভালও জানিয়েছিলেন, নেইমারের যে অবস্থা, তাকে ছাড়াই মানিয়ে নেওয়া শিখতে হবে ব্রাজিলকে। তবে, নেইমারের সঙ্গে চুক্তি বাতিল করেনি আল-হিলাল। বিষয়টি নিশ্চিত করেছেন ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম গোল ডটকমের সৌদি প্রতিনিধি।

গোল ডটকমের বরাতে জানা যায়, আল-হিলালের সঙ্গে চুক্তি বহাল আছে ব্রাজিলিয়ান তারকা নেইমারের। মূলত, ২৩ জনের স্কোয়াডে সর্বোচ্চ আটজন বিদেশি ফুটবলার রাখার নিয়ম সৌদি ক্লাবগুলোতে। যেহেতু কবে নাগাদ নেইমার সুস্থ হয়ে ফিরবেন তা অনিশ্চিত, তাই অন্যদের সুযোগ করে দিতেই তাকে স্কোয়াডে রাখা হয়নি। সুস্থ হলে যথারীতি দলের হয়ে খেলবেন নেইমার।

Leave A Reply

Your email address will not be published.