নয়নতারা এখনও ‘হ্যাঁ’ বলেননি শাহরুখ খানকে

0 ৪২২

বলিউড কিং খান শাহরুখ খানের নায়িকা হতে যাচ্ছেন ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী নয়নতারা। গেল কয়েক দিনে এমন গুঞ্জন হাওয়ায় উড়ছে। তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির সিনেমায় এই জুটিকে দেখা যাবে বলে বিশ্বাস তক্তদের।

তবে নতুন খবর হচ্ছে, শাহরুখ খানকে এখনও ‘হ্যাঁ’ বলেননি ‘লেডি সুপারস্টার’খ্যাত নয়নতারা। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ পরিচালকের বরাতে এমন দাবি করেছে বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা। যদিও সেই পরিচালকের নাম প্রকাশ্যে নিয়ে আসেনি।

সংবাদমাধ্যমটিকে সেই পরিচালক বলেছেন, ‘সে (নয়নতারা) বলিউডের সিনেমায় কাজ করতে কোনও তাড়াহুড়ো করেন না। অবশ্যই তিনি বলিউডে কাজ করবেন। কিন্তু সিনেমায় তাঁর উপস্থিতির ওপর সেটা নির্ভর করছে। সে অ্যাটলির সিনেমার জন্য এখনও হ্যাঁ বলেনি। আমি মনে করি, তিনি (অ্যাটলি) এখনও চিত্রনাট্য লিখছেন। স্ক্রিপ্ট সম্পূর্ণ হলে তবেই জানা যাবে সিনেমায় নয়নতারার উপস্থিতি ন্যায়সঙ্গত রয়েছে কি না। ততক্ষণ এটি কেবল একটি গুজব, সংবাদ নয়।’

এর আগে এক ট্যাবলয়েডের বরাতে বলিউড হাঙ্গামা জানিয়েছিল, অ্যাটলির এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের জন্য আলোচনায় আছেন নয়নতারা। নির্মাতা অভিনেত্রী নির্বাচনে দক্ষিণ ভারতের একজন বিখ্যাত অভিনেত্রীকে নিয়ে কাস্টে ও সিনেমার অতিরিক্ত শক্তি যোগানোর পরিকল্পনা করছেন। মনে হচ্ছে, সেখানে অভিনেত্রী নয়নতারা প্রথম পছন্দ এবং আলোচনা শুরু হয়েছে।

ভারতের দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে নয়নতারা আলোচিত নাম। বেশ কয়েক বছর ধরে গল্পনির্ভর সিনেমা করে আলোচনায়। এখন ভক্ত ও দর্শক তাঁকে ‘লেডি সুপারস্টার’ বলে ডাকেন। ২০০৩ সালে মালয়ালাম ‘মানসসিনাক্কার’র মাধ্যমে ১৯ বছরে সিনে পর্দায় পা রাখেন নয়নতারা। ২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রেটি ১০০ তালিকায় একমাত্র দক্ষিণী অভিনেত্রী হিসেবে ছিলেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.