পত্নীতলায় জাতীয় সমাজ সেবা দিবস পালিত

0 ৩৭
পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধি: সমাজ সেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ এই প্রতিপাদ্য কে সামনে রেখে র ্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস-২০২৪ পালন করেছে পত্নীতলা উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় ।
মঙ্গলবার (২ জানুয়ারি ) সকালে   উপজেলা পরিষদ চত্বর থেকে  র ্যালি বের করা হয়। র ্যালিটি উপজেলার  প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদের অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার।
প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার দেশের দুস্থ, দরিদ্র, অসহায় শিশু, প্রতিবন্ধী কিশোর-কিশোরী, স্বামী পরিত্যক্ত নারী ও প্রবীণ ব্যক্তিসহ সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা ও মুক্তিযোদ্ধা সম্মানি ভাতা বৃদ্ধিসহ  সরকার বিভিন্ন ভাতা প্রবর্তন করেছে।
উক্ত সভায় উপজেলা সমাজসেবা দপ্তরের রেজাউল করিম চৌধুরী  সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা শহিদুল ইসলাম।
এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খালিদ সাইফুল্লাহ,  উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা (মুক্তা), ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, থানা অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রল্লাদ কুমার কুন্ডু, পত্নীতলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ওয়্যারহাউজ ইন্সপেক্টর রায়হান ইসলাম, পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা ও সুধীজন প্রমুখ।
আলোচনা সভা শেষে পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে দারিদ্র বিমোচনের লক্ষ্যে নগদ টাকা প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.