পরিবার নিয়ে ওমরাহ পালন করলেন মাশরাফী

0 ১৩৯
পরিবারসহ ওমরাহ হজ পালন করলন মাশরাফী। ছবি : মাশরাফীর স্ত্রী সুমনা হক সুমীর ফেসবুক অ্যাকাউন্ট

মাশরাফী বিন মোর্ত্তজা। বাংলাদেশের ক্রিকেটে অনুপ্রেরণার আরেক নাম তিনি। আনুষ্ঠানিকভাবে আন্তর্জাতিক ক্রিকেট না ছাড়লেও ২০১৯ সালের পর থেকে জাতীয় দলের হয়ে মাঠে নামেননি তিনি। দেশের জার্সিতে না খেললেও বিপিএল, ডিপিএল দাপিয়ে বেড়াচ্ছেন। ঢাকা প্রিমিয়ার লিগে এখন দুই সপ্তাহের বিরতি।

এই বিরতিতে পরিবার নিয়ে মাশরাফী ছুটলেন সৌদি আরব। পরিবারকে নিয়ে ওমরাহ হজ পালন করলেন সাবেক এই অধিনায়ক। আজ বুধবার (১৯ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাশরাফীর স্ত্রী সুমনা হক সুমী ওমরাহ হকের ছবি পোস্ট করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ’। ছবিতে মাশরাফী ও সুমনার সঙ্গে দেখা যায় দুই সন্তানকে।

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক মাশরাফী চলতি ঢাকা প্রিমিয়ার লিগে আলো ছড়িয়েছেন বল হাতে। রেকর্ড গড়েছেন লেজেন্ডস অব রূপগঞ্জের অধিনায়ক। মোহামেডানের বিপক্ষে ম্যাচে ১৭ রানে ৫ উইকেট নিয়ে বুঝিয়েছেন, বয়স বাড়লেও ফুরিয়ে যাননি তিনি। একইসঙ্গে পূর্ণ করেছেন প্রথম বাংলাদেশি হিসেবে লিস্ট ‘এ’ ক্রিকেটে ৪৫০ উইকেট। সঙ্গে করেছেন আরেকটি রেকর্ড। লিস্ট এ ক্রিকেটে সবচেয়ে বেশি বয়সে (৩৯ বছর ১৭৩ দিন) উইকেট পাওয়ার কৃতিত্ব এখন তাঁর।

মাঠ ও মাঠের বাইরে দারুণ সময় কাটছে মাশরাফীর। স্রষ্টার নৈকট্য অর্জনের মাধ্যমে আত্মশুদ্ধির আশায় পরিবার নিয়ে পালন করলেন ওমরাহ হজ। যা এনে দেবে আত্মার প্রশান্তি।

Leave A Reply

Your email address will not be published.