পাইকগাছার লতায় চিংড়ি ঘেরের বাঁধ কর্তন সহ বাসা ভাংচুরের অভিযোগ

0 ২৮৬

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় চিংড়ি ঘেরের বাঁধ কেটে বাসা ভাংচুর সহ ক্ষয়-ক্ষতির অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ১১ ফ্রেরুয়ারী রাতে এ ঘটনাটি ঘটেছে উপজেলার লতা ইউপি’র পুটিমারীতে। এ ঘটনায় পুটিমারী গ্রামের অরুন মন্ডলের ছেলে সুদিপ্ত মন্ডল প্রতিপক্ষ শেখ কুদ্দুস ও মেহেদী হাসান সহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় এজাহার দাখিল করেছেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে বলে জানাগেছে।

থানায় অভিযোগের বর্ননা দিয়ে সুদিপ্ত মন্ডল জানান, পুটিমারী মৌজার এস এ খতিয়ানের ১-১৬ টি দাগে ১৫ একর সরকারী সম্পত্তি ভিপি কেস নং-৬১৬ /৭৪-৭৫ সহ পৃথক ডিসিআর মূলে ৩ ব্যক্তি ঘের করে ভোগ দখল রয়েছি। যার বিগত ৭৪ সাল থেকে এ পর্যন্ত রাজস্ব দিয়ে ডিসিআর নেওয়ার পর বিদায়ী সহকারী কমিশনার ( ভূমি) মুহাঃ আরাফাতুল আলম ঘটনাস্থলে পৌছিয়ে ইজারাপ্রাপ্তদের দখলনামা বুঝিয়ে দিলে আমরা দখলে রয়েছি।

 

ডিসিআর গ্রহনের পর থেকে বাদামতলার শেখ কুদ্দুস ও মেহেদী হাসান গংদের সাথে বিরোধ দেখা দেয়। সুদিপ্ত মন্ডল অভিযোগ করেন এ বিরোধের জের ধরে শেখ কদ্দুস গংরা বৃহস্পতিবার রাতে ১৫/২০ জন বহিরাগত লোক নিয়ে লাঠি-সোটা নিয়ে ও পটকা বাজি ফুটিয়ে ত্রাস সৃষ্টি করে ঘেরের বাঁধ কেটে বাসাবাড়ী ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে।

এ ঘটনায় সুদিপ্ত মন্ডল বাদী হয়ে শেখ কুদ্দুস, মেহেদী হাসান ও কাজী মুছার খায়রুল ইসলাম সহ অজ্ঞাত ১৫/২০ জনের বিরুদ্ধে থানায় এজাহার দাখিল করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত কর্মকর্তা এসআই শহীদ জানান, পটকা ফুটিয়ে বাসা ভাংচুর ও ক্ষয়-ক্ষতির প্রাথমিক প্রমান মিলেছে।

 

Leave A Reply

Your email address will not be published.